ভারতের শীর্ষ 10 লেজার মেরুদন্ডী সার্জন

By | April 2, 2022

Top 10 Laser Spine Surgeons in India

1. আপনি কি আমাকে লেজার মেরুদণ্ডের সার্জারি সম্পর্কে বিস্তারিত বলতে পারেন?

লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচার হল একটি ন্যূনতম আক্রমণাত্মক ধরণের মেরুদণ্ডের অস্ত্রোপচার যা স্ট্যান্ডার্ড পিঠের অস্ত্রোপচারের চেয়ে ছোট ছেদকে অনুমতি দেয়। লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচারের সময়, একটি লেজার রশ্মি পিঠের স্নায়ু এবং মেরুদণ্ডের চারপাশে অবস্থিত নরম টিস্যুর অংশগুলি অপসারণ করতে ব্যবহৃত হয়। লেজারটি আলো বা ফোটন দিয়ে তৈরি একটি উচ্চ শক্তি তৈরি করে, যা একটি কলমের ডগায় কেন্দ্রীভূত হয়, যা টিস্যু অপসারণ করে।. লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য একটি ছোট ছেদ প্রয়োজন এবং পুরো প্রক্রিয়াটি মোট প্রায় এক ঘন্টা সময় নেয়। লেজার সার্জারি একটি দ্রুত, নিরাপদ এবং ভারতে সেরা লেজার মেরুদণ্ডের সার্জনদের মাধ্যমে অন্যান্য স্ট্যান্ডার্ড ব্যাক সার্জারির তুলনায় কম পুনরুদ্ধারের সময় প্রয়োজন।

2. লেজার মেরুদণ্ডের সার্জারির লক্ষণ এবং সুবিধাগুলি কী কী?

গড়ে লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচার করা রোগীদের অস্ত্রোপচারের একই দিনে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় এবং ছোট ছোট ছেদগুলি ব্যান্ডেজ দিয়ে ঢেকে দেওয়া হয়।

লেজার মেরুদণ্ডের সার্জারির লক্ষণগুলো হলো-

  • পিঠে ব্যথা বা ঘাড়ের ব্যথা যা হাত বা পায়ে ব্যথা ছড়ায় না
  • পিঠে ব্যথা যা নিতম্ব, নিতম্ব বা পায়ে ছড়িয়ে পড়ে
  • হার্নিয়েটেড বা বুলিং ডিস্ক
  • সায়াটিকার ব্যথা
  • হাতে বা পায়ে দুর্বলতা

লেজার মেরুদণ্ডের সার্জারির সুবিধা-

  • অস্ত্রোপচারের পরে দ্রুত বা দ্রুত পুনরুদ্ধারের সময়
  • অপারেটিভ ব্যথা কম
  • ছোট ছেদের কারণে কম দাগ হয়
  • সংক্ষিপ্ত হাসপাতালে থাকা
  • কম অ্যানেস্থেসিয়া এবং বিকিরণ এক্সপোজার

3.ভারতের শীর্ষ লেজার মেরুদণ্ডের সার্জন কারা?

ডাঃ অরবিন্দ জি কুলকার্নি

ডাঃ অরবিন্দ জি কুলকার্নি – ভারতের সেরা লেজার স্পাইন সার্জন

শিক্ষা:এমবিবিএস, এমএস (অর্থোপেডিক)

হাসপাতাল: বোম্বে হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা: 20 বছর

বিশেষত্ব: মেরুদণ্ডের সার্জন

ডাঃ অরবিন্দ জি কুলকার্নির সাথে সংযোগ করুন

মুম্বাইয়ের বোম্বে হাসপাতালের মেরুদণ্ডের অস্ত্রোপচারের একজন সিনিয়র পরামর্শক। ডাঃ অরবিন্দ কুলকার্নি একজন স্বনামধন্য সার্জন যিনি মেরুদণ্ডের অনেক অস্ত্রোপচার করেন এবং তার রোগীদের প্রতি বিশেষ মনোযোগ দেন। তিনি অ্যাসোসিয়েশন অফ স্পাইন সার্জনস অফ ইন্ডিয়া, ইন্ডিয়ান অর্থোপেডিক অ্যাসোসিয়েশন, ওয়ার্ল্ড স্পাইন সোসাইটি ইত্যাদি সহ বিভিন্ন অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য। তাঁর দক্ষতার ক্ষেত্র মেরুদণ্ডের সার্জারি, ইন্টারভার্টেব্রাল ডিস্কের অবক্ষয়, স্কোলিওসিস, মেরুদণ্ডের আঘাত এবং মেরুদণ্ডের বায়োমেকানিক্স অন্তর্ভুক্ত করে।.

ডাঃ . বিপিন ওয়ালিয়া

ডাঃ . বিপিন ওয়ালিয়া – ভারতের সেরা লেজার মেরুদন্ডের ডাক্তার

শিক্ষা:এমবিবিএস, এমএস – জেনারেল সার্জারি, এমসিএইচ – নিউরো সার্জারি

হাসপাতাল: ম্যাক্স হাসপাতাল দিল্লি, ভারত

অভিজ্ঞতা: +30 বছর

বিশেষত্ব: মেরুদণ্ড ও নিউরো সার্জন

ডাঃ বিপিন ওয়ালিয়ার সাথে সংযোগ করুন

30 বছরেরও বেশি সময়ের ক্লিনিকাল অভিজ্ঞতার সাথে, ডঃ বিপিন ওয়ালিয়াকে ভারতে এন্ডোস্কোপিক ডিস্কঅস্ত্রোপচার পদ্ধতির পথপ্রদর্শক হিসাবে বিবেচনা করা হয়। তিনি বর্তমানে নতুন দিল্লির ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে সিনিয়র ডিরেক্টরনিউরোসার্জারি হিসেবে কাজ করছেন। ডাঃ বিপিন 1982 সালে সশস্ত্র বাহিনী মেডিকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস সম্পন্ন করেন,পুনে। একই ইনস্টিটিউটের জন্য, 1990 সালে, তিনি জেনারেল সার্জারিতে এমএস শেষ করেন। তিনি অনেকের জন্য উল্লেখযোগ্য প্রশিক্ষণের মধ্য দিয়ে উত্তীর্ণ হয়েছেন।

ডাঃ হিতেশ গর্গ -

ডাঃ হিতেশ গর্গ – –ভারতে লেজার মেরুদণ্ডের সার্জারির জন্য সেরা ডাক্তার

শিক্ষা: এমবিবিএস, এমএস – অর্থোপেডিক – মেরুদণ্ডের সার্জন (অর্থো)

হাসপাতাল: আর্টেমিস হাসপাতাল গুরুগ্রাম, ভারত

অভিজ্ঞতা: +15 বছর

বিশেষত্ব: অর্থোপেডিক মেরুদণ্ডের সার্জন

ডাঃ হিতেশ গর্গের সাথে সংযোগ করুন

ডাঃ হিতেশ একজন অর্থোপেডিক মেরুদন্ডের সার্জন যার 15+ বছরের অভিজ্ঞতা বর্তমানে আর্টেমিস হাসপাতালে গুরুগ্রাম, ভারতের। তিনি 1400 টিরও বেশি মেরুদণ্ডের ফিউশন, 230টি বিকৃতি সংশোধন কৌশল (স্কোলিওসিস এবং কাইফোসিস), এবং একটি 160টি কটিদেশীয় এবং সার্ভিকাল কৃত্রিম ডিস্ক প্রতিস্থাপন সহ 4000 টিরও বেশি মেরুদণ্ডের অস্ত্রোপচার পদ্ধতি সম্পাদন করেছেন। বিশ্বের সেরা কিছু ক্লিনিকাল প্রতিষ্ঠান থেকে তার একটি শিক্ষাগত ডিপ্লোমা রয়েছে। এরপর তিনি মুম্বাইয়ের সুপরিচিত কেইএম কলেজ থেকে অস্ত্রোপচারে (অর্থোপেডিকস) মাস্টার্স করেন। ডাঃ হিতেশ ইয়েল ইউনিভার্সিটি, ইউএসএ থেকে তার ফেলোশিপ করেছেন & ফিলাডেলফিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র থেকে পেডিয়াট্রিক স্পাইন সার্জারিতে ফেলোশিপ। ডাঃ গার্গ নিউরোমনিটরিং নেভিগেশন, মডুলার অপারেশন থিয়েটার সহ সর্বাধুনিক এজ প্রযুক্তি ব্যবহার করছেন। জাতীয়ভাবে এবং বিশ্বজুড়ে তার প্রকাশনা রয়েছে এবং মেরুদণ্ডের অস্ত্রোপচারের চিকিত্সার উপর বিশ্ব-বিখ্যাত বইগুলিতে অধ্যায় লিখেছেন.

ডাঃ মিহির বাপট-

ডাঃ মিহির বাপট- – ভারতের সেরা লেজার মেরুদন্ড বিশেষজ্ঞ

শিক্ষা: এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস, ডিএনবি – অর্থোপেডিক সার্জারি

হাসপাতাল: নানাবতী ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা: +24 বছর

বিশেষত্ব: মেরুদণ্ডের সার্জন

ডাঃ মিহির বাপটের সাথে যোগাযোগ করুন

মেরুদণ্ডের সার্জারি বিভাগের পরিচালক, ডাঃ মিহিরের 24 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে তিনি মেরুদণ্ডের সার্জারি বিভাগের পরিচালক, মুম্বাইয়ের নানাবতী ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালের সমস্ত ধরণের মেরুদণ্ডের সমস্যাগুলির চিকিত্সার জন্য বিশেষজ্ঞ একটি বিশেষজ্ঞ দলের নেতৃত্ব দিচ্ছেন। তিনি এক হাজারেরও বেশি অস্ত্রোপচার করেছেন যার মধ্যে সব ধরনের মেরুদণ্ডের প্যাথলজির অবক্ষয়, সংক্রমণ এবং বিকৃতি থেকে শুরু করে উচ্চ সার্ভিক্র্যানিওভারটেব্রাল অসঙ্গতি এবং টিউমার অন্তর্ভুক্ত রয়েছে। কটিদেশীয় এবং সার্ভিকাল মেরুদণ্ডের অবক্ষয়জনিত সমস্যা, স্কোলিওসিস এবং পেডিয়াট্রিক বিকৃতি এবং ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের অস্ত্রোপচার পদ্ধতিতে তার অনন্য আগ্রহ রয়েছে।

ড. বিশাল পেশত্তিওয়ার-

ড. বিশাল পেশত্তিওয়ার – ভারতের শীর্ষ লেজার মেরুদন্ড বিশেষজ্ঞ

শিক্ষা: এমবিবিএস, এমএস – অর্থোপেডিকস

হাসপাতাল:মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতাল

অভিজ্ঞতা: +২২ বছর

বিশেষত্ব: অর্থোপেডিক মেরুদণ্ডের সার্জন

ডাঃ বিশাল পেশত্তিওয়ারের সাথে সংযোগ করুন

ডাঃ বিশাল পেশত্তিওয়ার একজন অর্থোপেডিস্ট এবং একজন বিখ্যাত মেরুদন্ডের সার্জন যিনি বর্তমানে ভারতের মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে কাজ করার তীব্র অভিজ্ঞতার সাথে। তার জ্ঞান ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের অস্ত্রোপচার চিকিত্সা, ন্যূনতম আক্রমণাত্মক স্কোলিওসিস সার্জিক্যাল অপারেশন, ডিজেনারেটিভ স্পাইন সার্জারি, ডে-কেয়ারস্পাইন সার্জিকাল চিকিত্সা, ন্যূনতম আক্রমণাত্মক ডিসসেক্টমি, ন্যূনতম আক্রমণাত্মক মেরুদণ্ডের ফিউশন, স্কোলিওসিস সার্জারি, এবং রোবট এবং নেভিগেট মেরুদণ্ডের সার্জারি। ডাঃ পেশাত্তিওয়ার 1500টিরও বেশি মেরুদণ্ডের অস্ত্রোপচার পদ্ধতি কার্যকরভাবে পরিচালনা করেছেন। তিনি ভারতে নিউক্লিওপ্লাস্টি এবং amp; দক্ষিণ এশিয়ার জন্য মিস সার্জারি..

ডঃ শচীন ভোঁসলে

ডঃ শচীন ভোঁসলে – ভারতের শীর্ষ লেজার মেরুদণ্ডের সার্জন

শিক্ষা: এমবিবিএস, এমএস (অর্থোপেডিকস), এফআরসিএস (জেনারেল সার্জারি)

হাসপাতাল:ফোর্টিস হাসপাতাল, মুম্বাই

অভিজ্ঞতা: 33 বছর

বিশেষত্ব: অর্থোপেডিস্ট, জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন,

ডাঃ শচীন ভোঁসলের সাথে সংযোগ করুন

ডাঃ শচীন ভোঁসলের অর্থোপেডিক বিশেষজ্ঞ হিসাবে 31 বছর সহ 33 বছরের অভিজ্ঞতা রয়েছে। অর্থোপেডিক এবং সাধারণ সার্জারির ক্ষেত্রে একজন ভাল অভিজ্ঞ সার্জন। বিশেষ অর্থোপেডিকে তার চমৎকার দক্ষতা ও দক্ষতা রয়েছে। তিনি হাঁটু, মেরুদণ্ড, নিতম্ব এবং কাঁধ সহ সফলভাবে অনেক অস্ত্রোপচার করেছিলেন। তার দক্ষতার ক্ষেত্র হাঁটু এবং হিপ প্রতিস্থাপন, হিপ রিসারফেসিং এবং জয়েন্টের আর্থ্রোস্কোপি অন্তর্ভুক্ত।

ডাঃ . রাজগোপালন কৃষ্ণান

ডাঃ . রাজগোপালন কৃষ্ণান – দিল্লির শীর্ষ লেজার মেরুদণ্ড বিশেষজ্ঞ

শিক্ষা: এমবিবিএস, এমএস (অর্থোপেডিক)

হাসপাতাল: ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হাসপাতাল, দিল্লি

অভিজ্ঞতা: 38 বছর

বিশেষত্ব: মেরুদণ্ডের সার্জন,

ডাঃ রাজাগোপালন কৃষ্ণনের সাথে যোগাযোগ করুন

ডাঃ রাজগোপালন কৃষ্ণান বর্তমানে নয়ডার ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হাসপাতালের সাথে যুক্ত। একজন অর্থোপেডিক এবং মেরুদণ্ড বিশেষজ্ঞ হিসাবে তার 38 বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি বেস্ট অর্থোপেডিক অ্যাসোসিয়েশন, দিল্লি স্পাইন সোসাইটি, দিল্লি মেডিকেল কাউন্সিল, অ্যাসোসিয়েশন অফ স্পাইন সার্জন অফ ইন্ডিয়ার সক্রিয় সদস্য। সার্জন দ্বারা প্রদত্ত পরিষেবাগুলি হল মেরুদণ্ডের সার্জারি, উচ্চ ঝুঁকির ক্ষতের যত্ন, মেরুদণ্ডের ব্যাধি এবং মেরুদণ্ডের থেরাপি.

ডঃ হরবিন্দর সিং ছাবরা

ডঃ হরবিন্দর সিং ছাবরা ভারতের মেরুদণ্ডের অস্ত্রোপচারের ক্ষেত্রে সবচেয়ে অভিজ্ঞ সার্জন। তিনি লেজার এবং মেরুদণ্ডের অস্ত্রোপচারের উপর বেশ কয়েকটি সম্মেলনের আয়োজন করেছেন। তিনি বর্তমানে দিল্লির শ্রী বালাজি অ্যাকশন মেডিকেল ইনস্টিটিউটের মেরুদণ্ড ও পুনর্বাসন কেন্দ্রের প্রধান। তিনি মেরুদণ্ডের সমস্ত ধরণের চিকিত্সা যেমন মেরুদণ্ডের বিকৃতি, কটিদেশীয় ডিস্ক হার্নিয়েশন, সার্ভিকাল মাইলোপ্যাথি, স্পন্ডাইলোলিস্থেসিস এবং আরও অনেক কিছু নিয়ে কাজ করেন।

ডঃ টমাস জে কিশেন

ডঃ টমাস জে কিশেন – ভারতে লেজার সার্জারির জন্য শীর্ষ বিশেষজ্ঞ

শিক্ষা: এমবিবিএস, ডিপ্লোমা (অর্থোপেডিকস), ডিএনবি (অর্থোপেডিকস/অর্থোপেডিক সার্জারি), মেরুদণ্ডের অস্ত্রোপচারে ফেলো

হাসপাতাল: মণিপাল হাসপাতাল, ব্যাঙ্গালোর

অভিজ্ঞতা: 24 বছর

বিশেষত্ব: অর্থোপেডিক মেরুদণ্ডের সার্জন

ডাঃ টমাস জে কিশেনের সাথে সংযোগ করুন

ডঃ থোমা জে কিশেন ভারতের একজন দক্ষ মেরুদণ্ডী সার্জন এবং এই ক্ষেত্রে বিশেষজ্ঞ হিসেবে 19 বছরের অভিজ্ঞতা রয়েছে। মেরুদণ্ডের বিকৃতি ব্যবস্থাপনায় তার বিশেষ আগ্রহ রয়েছে। তার দক্ষতার ক্ষেত্রে মেরুদন্ডের রোগের অস্ত্রোপচার এবং অ-সার্জিক্যাল চিকিত্সার মধ্যে রয়েছে ঘাড় থেকে পিঠের নীচের অংশে মেরুদণ্ডের সমস্ত স্তরে ডিস্ক সার্জারি এবং মেরুদণ্ডের ফিউশন, মেরুদণ্ডের ইনজেকশন, মেরুদণ্ডের টিউমার সার্জারি, স্কোলিওসিস এবং কাইফোসিস সার্জারি।

ডাঃ এস করুণাকরণ

ডাঃ এস করুণাকরণ – ভারতের সেরা মেরুদণ্ড লেজার বিশেষজ্ঞ

শিক্ষা: এমবিবিএস, এমএস (অর্থোপেডিকস)

হাসপাতাল: গ্লেনিগেলস গ্লোবাল হাসপাতাল, চেন্নাই

অভিজ্ঞতা: ২ 5 বছর

বিশেষত্ব: স্পাইনাল সার্জারি

ডাঃ এস করুণাকরণের সাথে সংযোগ করুন

ডঃ করুণাকরন। এস একজন পরামর্শদাতা মেরুদণ্ডের অর্থোপেডিক সার্জন যিনি বিশেষজ্ঞ হিসেবে 20 বছরের অভিজ্ঞতা এবং বর্তমানে গ্লোবাল হাসপাতালে কাজ করছেন। তিনি সার্ভিকাল, কটিদেশীয় এবং থোরাসিক মেরুদণ্ডের মেরুদন্ডের ব্যাধিগুলির চিকিত্সার ক্ষেত্রে বিশেষজ্ঞ এবং তিনি ন্যূনতম আক্রমণাত্মক এবং গতি-ব্যবহারকারী কৌশলগুলির যথাযথ ব্যবহারে বিশেষভাবে আগ্রহী।.

ডাঃ সেজন হেগড়ে

ডাঃ সেজন হেগড়ে – ভারতের বিখ্যাত লেজার স্পাইন সার্জন

শিক্ষা:এমবিবিএস, এমএস

হাসপাতাল: অ্যাপোলো হাসপাতাল, চেন্নাই।

অভিজ্ঞতা: 30 বছর

বিশেষত্ব: মেরুদণ্ডের সার্জারি

ডাঃ কে. সাজন হেগড়ের সাথে যোগাযোগ করুন

ডাঃ সাজন হেগড়ে মেরুদণ্ডের সার্জারির ক্ষেত্রে একজন শীর্ষস্থানীয় এবং সুপরিচিত সার্জন। তিনি মেরুদণ্ড এবং জয়েন্টের চিকিত্সার জন্য সবচেয়ে বিশ্বস্ত সার্জন এবং প্রায় ত্রিশ বছরের অভিজ্ঞতা রয়েছে। ভারতে সার্ভিকাল এবং কটিদেশীয় ডিস্কের আর্থ্রো-প্লাস্টিক পুনর্গঠন প্রবর্তনের জন্য তাকে কৃতিত্ব দেওয়া হয়। মেরুদন্ডের কৌশলগুলির উপর কর্মশালা পরিচালনা করা, ক্লিনিকাল গবেষণা সম্পাদন করা, মেরুদণ্ডের যন্ত্রের উপর অধ্যয়ন পরিচালনা করা, ন্যূনতম আক্রমণাত্মক কৌশলগুলির ব্যবহার এবং ট্রমা মোকাবেলায় তার বিশেষ আগ্রহ রয়েছে।

ডাঃ এস কে রাজন

ডাঃ এস কে রাজন –ভারতে লেজার মেরুদণ্ডের জন্য সেরা সার্জন

শিক্ষা: এমবিবিএস, এমএস (জেনারেল সার্জারি), এমসিএইচ (নিউরো সার্জারি), মেরুদণ্ডের অস্ত্রোপচারে ফেলো

হাসপাতাল:আর্টেমিস হাসপাতাল, গুরগাঁও

অভিজ্ঞতা: 18 বছর

বিশেষত্ব: নিউরোসার্জারি, মেরুদণ্ডের সার্জারি

ডাঃ এস কে রাজনের সাথে সংযোগ করুন

ডাঃ এস কে রাজন বর্তমানে আর্টেমিস হাসপাতালের মেরুদণ্ডের সার্জারির প্রধান এবং নিউরোসার্জারির সহযোগী পরিচালক। তিনি বিভিন্ন জটিল মেরুদন্ডের ব্যাধি বিশেষ করে উপরের ঘাড় এবং পিঠের নিচের অংশের সফল চিকিৎসার জন্য নতুন এবং বিশেষ কৌশল সফলভাবে প্রয়োগ ও জনপ্রিয় করার জন্য স্বীকৃত।

ভারতে আমাদের শীর্ষ লেজার মেরুদন্ডের ডাক্তারদের সাথে সেরা লেজার মেরুদণ্ডের সার্জারি করুন যারা আপনার চিকিৎসা যত্নের জন্য আপনাকে সাহায্য করতে প্রস্তুত

আপনি ইমেলে আপনার প্রতিবেদন পাঠাতে পারেন- contact@dheerajbojwani.com

অথবা ফোন নম্বরে আমাদের সাথে যোগাযোগ করুন- +91-9860755000

4. আপনি কি আমাকে ভারতে লেজার মেরুদণ্ডের জন্য আপনার সাথে যুক্ত কিছু সেরা হাসপাতালের পরামর্শ দিতে পারেন?

ভারত তার উন্নত চিকিৎসা সুবিধা এবং লেজার মেরুদণ্ড সার্জারির জন্য প্রতিশ্রুতিশীল প্রযুক্তির জন্য বিশ্বব্যাপী পরিচিত এবং চিকিৎসার জন্য সেরা হাসপাতালগুলি ভারতে পাওয়া যেতে পারে। আমরা দৃঢ়ভাবে আপনার লেজার মেরুদণ্ডের অস্ত্রোপচারের জন্য ভারতের সেরা হাসপাতালগুলির সুপারিশ করছি-

  • মেদান্ত হাসপাতাল, গুরগাঁও
  • ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হাসপাতাল, দিল্লি
  • অ্যাপোলো হাসপাতাল, চেন্নাই
  • গ্লোবাল হাসপাতাল, চেন্নাই
  • বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতাল, দিল্লি
  • ফর্টিস হাসপাতাল, গুরগাঁও
  • আর্টেমিস হাসপাতাল, গুরগাঁও
  • নানাবতী হাসপাতাল মুম্বাই

5. আন্তর্জাতিক রোগীদের জন্য আপনার দ্বারা কি কি সুবিধা দেওয়া হয়?

ধীরাজ বোজওয়ানি টিম হল নেতৃস্থানীয় চিকিৎসা পেশাদারদের একটি বিশাল নেটওয়ার্ক যা লেজার মেরুদণ্ডের চিকিত্সার ক্ষেত্রে এবং ভারতের শীর্ষস্থানীয় মেরুদণ্ডের সার্জারি হাসপাতালগুলির সাথে কাজ করে। আমাদের প্যানেলের কিছু সংশ্লিষ্ট হাসপাতালে ভারতের শীর্ষ 10টি লেজার মেরুদণ্ডের হাসপাতালের একটি অনন্য সংকলন রয়েছে। আমরা আমাদের রোগীদের বিভিন্ন সুবিধা প্রদান করি যেমন-

  • প্রযুক্তি এবং নিরাপত্তা সহ সম্পূর্ণ সজ্জিত হাসপাতাল
  • 24*7 নার্সিং কেয়ার আছে
  • সার্জারির জন্য অপেক্ষার সময় শূন্য
  • সম্পূর্ণ রোগী সহায়তা পরিষেবা – 24/7 পরিষেবা।
  • ইমার্জেন্সি কেয়ার সুবিধা সহ হাসপাতাল
  • প্রশিক্ষিত এবং অভিজ্ঞ কর্মী
  • আধুনিক চিকিৎসা পরিকাঠামো
  • অত্যন্ত সাশ্রয়ী মূল্যের চিকিৎসা খরচ
  • দ্রুত মেডিকেল ভিসা সুবিধা
  • নিরাপদ এবং আরামদায়ক আবাসন
  • ক্লিনিক্যাল কেয়ার এবং চিকিত্সার বিশ্বের সর্বোচ্চ মান
  • মেডিকেল এক্সিকিউটিভরা সাবলীল ইংরেজিতে

আমাদের শীর্ষ সার্জন এবং আন্তর্জাতিক মানের হাসপাতাল আপনাকে লেজার মেরুদণ্ডের সার্জারির জন্য সর্বোত্তম ফলাফলের সাথে সাহায্য করবে। আমরা আপনাকে ভারতে সাশ্রয়ী মূল্যের অস্ত্রোপচারের জন্য সেরা আন্তর্জাতিক প্যাকেজগুলি উপলব্ধ করি